বার্তা পাঠান
বাড়ি খবর

কোম্পানির খবর ভেড়ার খাদ্যের খোসা উৎপাদনের আর্দ্রতা কিভাবে নিয়ন্ত্রণ করা যায়

কোম্পানির খবর
ভেড়ার খাদ্যের খোসা উৎপাদনের আর্দ্রতা কিভাবে নিয়ন্ত্রণ করা যায়
সর্বশেষ কোম্পানির খবর ভেড়ার খাদ্যের খোসা উৎপাদনের আর্দ্রতা কিভাবে নিয়ন্ত্রণ করা যায়

ভেড়ার ফিড পেলেট উৎপাদনের আর্দ্রতা কিভাবে নিয়ন্ত্রণ করা যায়?

1. ভেড়ার ফিড পেলেট উৎপাদনে কাঁচামালের আর্দ্রতা কম থাকলে, উপাদান মিশ্রিত করার সময় পরমাণুযুক্ত জল যোগ করা হলে তা ফিড পেলেটের গুণমান উন্নত করতে পারে, শক্তি খরচ কমাতে পারে এবং অর্থনৈতিক সুবিধাগুলি উন্নত করতে পারে।ফিড পেলেটের আর্দ্রতা উপাদান কাঁচামাল, স্টোর এবং উত্পাদন প্রক্রিয়ার প্রতিটি উত্পাদন প্রক্রিয়াকরণ লিঙ্ক দ্বারা প্রভাবিত হয়, তাই আর্দ্রতা নিয়ন্ত্রণকে শক্তিশালী করতে হবে।

2. প্রকৃত মেষ ফিড উৎপাদনে, যদি পাউডার উপাদানের আর্দ্রতা কম থাকে, তাহলে আমাদের বাষ্পের চাপ কমাতে হবে এবং ফিড পেলেটের আর্দ্রতা বাড়াতে সমস্ত ফাঁদ বন্ধ করতে হবে।যদি পাউডার উপাদানে উচ্চ আর্দ্রতা থাকে, তাহলে আর্দ্রতা নিয়ন্ত্রণ করতে আমাদের উচ্চ চাপ ওভার-স্যাচুরেশন বাষ্প ব্যবহার করতে হবে।

3. কুলিং প্রক্রিয়ার উদ্দেশ্য হল না শুধুমাত্র পেলেট ফিডের তাপমাত্রা কমানো যাতে এটি ঘরের তাপমাত্রা 3℃ অতিক্রম না করে;এটি ফিডের আর্দ্রতাও কেড়ে নিতে পারে, যাতে ফিড পণ্যের আর্দ্রতা নির্দিষ্ট প্রয়োজনীয়তা পূরণ করে এবং সমাপ্ত পণ্যটি ঠান্ডা হওয়ার আগে আর্দ্রতা অনুযায়ী সমাপ্ত পণ্যের শীতল পরামিতি সেট করে।

সর্বশেষ কোম্পানির খবর ভেড়ার খাদ্যের খোসা উৎপাদনের আর্দ্রতা কিভাবে নিয়ন্ত্রণ করা যায়  0

সর্বশেষ কোম্পানির খবর ভেড়ার খাদ্যের খোসা উৎপাদনের আর্দ্রতা কিভাবে নিয়ন্ত্রণ করা যায়  1

অত্যধিক জলের ক্ষতি এড়াতে। যদি ফিড পেলেটগুলি খুব শুষ্ক এবং ছোট হয়, তবে আমাদের বাতাসের পরিমাণ হ্রাস করা উচিত এবং শীতল করার সময় স্বাভাবিকের চেয়ে কম হওয়া উচিত।যদি তা না হয়, বাতাসের পরিমাণ বাড়ান এবং ঠান্ডা হতে আরও সময় নিন।পিলেটগুলি একই শীতল করার সময় পান তা নিশ্চিত করুন এবং কুলারের অপারেশন প্রয়োজনীয়তা অনুযায়ী কঠোরভাবে কাজ করুন।যদি কাঁচামালের আর্দ্রতা কম থাকে, উপাদান মিশ্রিত করার সময় পরমাণুযুক্ত জল যোগ করা ফিড পেলেটের গুণমান উন্নত করতে পারে, শক্তি খরচ কমাতে পারে এবং অর্থনৈতিক সুবিধাগুলি উন্নত করতে পারে।ফিড পেলেটের আর্দ্রতা উপাদান কাঁচামাল, স্টোর এবং উত্পাদন প্রক্রিয়ার প্রতিটি উত্পাদন প্রক্রিয়াকরণ লিঙ্ক দ্বারা প্রভাবিত হয়, তাই আর্দ্রতা নিয়ন্ত্রণকে শক্তিশালী করতে হবে।

পাব সময় : 2022-01-27 14:00:27 >> খবর তালিকা
যোগাযোগের ঠিকানা
Tianjin Mikim Technique Co., Ltd.

ব্যক্তি যোগাযোগ: Fiona

টেল: 86 19913726068

আমাদের সরাসরি আপনার তদন্ত পাঠান (0 / 3000)